লগ-ইন ¦ নিবন্ধিত হোন
 ইউনিজয়   ফনেটিক   English 
নদী দখলকারীরা যত শক্তিশালী হোক, তাদের ১৩ স্থাপনা উচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে সরকার। সরকার কি আদৌ তা পারবে?
হ্যাঁ না মন্তব্য নেই
------------------------
নিউজটি পড়া হয়েছে ৫৫৬ বার
গডফাদারের হুঙ্কারে ভীত নই: আইভী
নারায়ণগঞ্জ, ১৯ আগষ্টঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, গডফাদার যতই হুঙ্কার দিক, আমি ভীত নই। আমি নাজমা রহমান নই যে নারায়ণগঞ্জ ছেড়ে যাব, আকরাম নই যে দল ছেড়ে চলে যাব; গিয়াস নই, অন্য দলে চলে যাব। আমি আওয়ামী লীগে আছি, আওয়ামী লীগেই থাকব। আমি মেয়র না থাকলেও নারায়ণগঞ্জেই থাকব। তবু অন্যায়ের প্রতিবাদ করে যাব।

সোমবার দুপুরে বন্দরের ২০ নম্বর ওয়ার্ড সোনাকান্দা এলাকায় মদনগঞ্জ বাসস্ট্যান্ড থেকে নবীগঞ্জ বাসস্ট্যান্ড পর্যন্ত ১৮২ কোটি টাকা ব্যয়ে ১০০ ফুট প্রশস্ত রাস্তা নির্মাণকাজের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ কথা বলেন।

তিনি এ সময় আরও বলেন, 'আমাকে দুশ্চরিত্রা বলে গডফাদার যে অপপ্রচার চালাচ্ছে, তাতে আমি মোটেও ভীত নই। আমার কাছে নারায়ণগঞ্জ, কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ কোনো আলাদা স্থান নয়। আমার কাছে সবটাই এক। নারায়ণগঞ্জ পৌরসভা থাকাবস্থায় আমি দীর্ঘ আট বছর উন্নয়ন করেছি। এখন অনুন্নত এলাকা, যেমন- কদমরসুল ও সিদ্ধিরগঞ্জের উন্নয়ন অগ্রাধিকার ভিত্তিতে করা হবে। সিটি করপোরেশন নির্বাচনে আমার কোনো ঢাল-তলোয়ার, অস্ত্র ও বাহিনী ছিল না। আমি আপনাদের কাছে ভোট চেয়েছি, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। এখন আমি আপনাদের জন্য কাজ করব। আমার এসব উন্নয়নকাজে বাধা আসবে। বর্তমানে নারায়ণগঞ্জে নোংরা রাজনীতি শুরু হয়েছে। জনৈক গডফাদার আমার বিরুদ্ধে মিথ্যাচার ও অপপ্রচার চালাচ্ছে।'

২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ওবায়েদ উল্লাহ ও বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খুরশীদ আলম সাগর।

অনুষ্ঠানে সিটি করপোরেশনের অন্যান্য কাউন্সিলর এবং সিটি করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মদনগঞ্জ থেকে নবীগঞ্জ পর্যন্ত ১০০ ফুট প্রশস্ত রাস্তাটির নির্মাণকাজ দু'ভাগে সম্পন্ন হবে। প্রথমে ধাপে মদনগঞ্জ থেকে সোনাকান্দা ত্রিবেণী ব্রিজ পর্যন্ত এবং পরের ধাপে এ ব্রিজ থেকে নবীগঞ্জ বাসস্ট্যান্ড পর্যন্ত রাস্তাটি নির্মাণ করা হবে। এ কাজের জন্য সরকার থেকে ১২৭ কোটি ও সিটি করপোরেশন থেকে ৫৫ কোটি- মোট ১৮২ কোটি টাকার প্রকল্প ব্যয় ধরা হয়েছে।
ঢাকা বিভাগ এর অন্যান্য খবর
Editor: Syed Rahman, Executive Editor: Jashim Uddin, Publisher: Ashraf Hassan
Mailing address: 2768 Danforth Avenue Toronto ON   M4C 1L7, Canada
Telephone: 647 467 5652  Email: editor@banglareporter.com, syedrahman1971@gmail.com