লগ-ইন ¦ নিবন্ধিত হোন
 ইউনিজয়   ফনেটিক   English 
নদী দখলকারীরা যত শক্তিশালী হোক, তাদের ১৩ স্থাপনা উচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে সরকার। সরকার কি আদৌ তা পারবে?
হ্যাঁ না মন্তব্য নেই
------------------------
নিউজটি পড়া হয়েছে ১৪৪ বার
ফখরুল: খালেদা জিয়াকে শ্রদ্ধা নিবেদনে সুযোগ না দেয়া দুঃখজনক
বাংলারিপোর্টার.কম
মঙ্গলবার, ০৭ নভেম্বর ২০১৭

কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশন (সিপিএ) সম্মেলনের দোহাই দিয়ে সরকার ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের কর্মসূচি পালন করতে দেয়নি বলে অভিযোগ করেছে বিএনপি।


প্রতিবছর ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে শহীদ জিয়ার মাজারে শ্রদ্ধা নিবেদন করি। কিন্তু, দুর্ভাগ্যজনকভাবে এবার ক্ষমতাসীন সরকার আমাদের সেই সুযোগ থেকে বঞ্চিত করেছে। দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে শ্রদ্ধা নিবেদনে সুযোগ না দেয়া দুঃখজনক। বললেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


মঙ্গলবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ডক্টর্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধনকালে এসব কথা বলেন মির্জা ফখরুল।


তিনি বলেন, ৭ নভেম্বর ‘বিপ্লব ও সংহতি’ দিবস উপলক্ষে আজ দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে যাওয়ার কথা ছিল খালেদা জিয়ার। কিন্তু বিএনপি চেয়ারপারসনকে যেতে না দেয়া সরকারের স্বৈরাচারী মনোভাবেরই বহিঃপ্রকাশ। এটি দুঃখজনক।


বিএনপির মহাসচিব বলেন, স্বাধীনতা ও সার্বভৌমত্বকে সুসংহত করতে প্রতিবছর এ দিনটিকে স্মরণ করি। এই দিনে নতুন করে শপথ নিতে হবে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার।


তিনি বলেন, গণতন্ত্রের জন্য আমাদের সংগ্রাম চলছে, ভবিষ্যতেও এ সংগ্রাম চলবে। বিজয় আমাদের হবেই। ঐক্যবদ্ধ আন্দোলনের মুখে এই অপশক্তির পরাজয় হবে। সেই সঙ্গে অর্জিত হবে জনতার বিজয়।


এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- ড্যাব মহাসচিব ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ড্যাবের সিনিয়র যুগ্ম মহাসচিব ডা. রফিকুল ইসলাম বাচ্চু প্রমুখ।

রাজনীতি এর অন্যান্য খবর
Editor: Syed Rahman, Executive Editor: Jashim Uddin, Publisher: Ashraf Hassan
Mailing address: 2768 Danforth Avenue Toronto ON   M4C 1L7, Canada
Telephone: 647 467 5652  Email: editor@banglareporter.com, syedrahman1971@gmail.com