লগ-ইন ¦ নিবন্ধিত হোন
 ইউনিজয়   ফনেটিক   English 
নদী দখলকারীরা যত শক্তিশালী হোক, তাদের ১৩ স্থাপনা উচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে সরকার। সরকার কি আদৌ তা পারবে?
হ্যাঁ না মন্তব্য নেই
------------------------
নিউজটি পড়া হয়েছে ৫৬৭ বার
সড়ক দুর্ঘটনায় হত ৬ আহত ১২
নাটোর-রাজশাহী মহাসড়কে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে শিশু ও নাটোর-পাবনা মহাসড়কে কারচালক নিহত হয়েছে। এ ছাড়া কুমিল্লার চৌদ্দগ্রামে বৃদ্ধ ও শিশু, ফরিদপুরে বৃদ্ধ, বগুড়ার সান্তাহারে মোটরসাইকেল চালক নিহত হয়েছে। ভোলার চরফ্যাশনে লেগুনা-ভ্যানের সংঘর্ষে ১২ জন আহত হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো

নাটোর ॥ শুক্রবার দুপুরে নাটোর-রাজশাহী মহাসড়ক পারাপারের সময় ডাকমারা এলাকায় নাটোরগামী যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছে শিশু আশিক। এ ঘটনার প্রতিবাদে স্থানীয়রা উত্তেজিত হয়ে দুই ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। নিহত আশিক সদর উপজেলার চৌগাছী গ্রামের সাইফুল ইসলামের ছেলে। শুক্রবার সকালে নাটোর-পাবনা মহাসড়কের দাইড়পাড়া এলাকায় পাবনাগামী ট্রাককে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার পাশের পুকুরে পড়ে গেলে ঘটনাস্থলেই নিহত হয় চালক সুজারুল ইসলাম।

কুমিল্লা ॥ চৌদ্দগ্রামে শুক্রবার দুপুরে লরি চাপায় মোরশেদ নামের এক দিনমজুর এবং বিকেলে ট্রাকের ধাক্কায় শিশু নিহত হয়েছেন। তিনি ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা (শালুকিয়া) গ্রামের মৃত মকরম আলীর ছেলে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তাকিয়া আমগাছ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চৌদ্দগ্রাম বাজার এলাকায় শিশু সৈকত হাসানকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্স নিলে ডাক্তার মৃত ঘোষণা করে।

ফরিদপুর ॥ ট্রাকের নিচে চাপা পড়ে মারা গেছে এক বৃদ্ধ। শুক্রবার ভোরে এ দুর্ঘটনা ঘটে আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের বালুঘাট এলাকায়।
সান্তাহার ॥ বৃহস্পতিবার রাতে বগুড়ার সান্তাহারে ট্রাক্টর চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শহরতলীর দমদমা গ্রামে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
চরফ্যাশন ॥ লেগুনা ও ইঞ্জিনচালিত ভ্যানের সংঘর্ষে ভ্যান উল্টে রাস্তার পাশে খাদে পড়ে ১২ যাত্রী আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে চরফ্যাশনের বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে।
রাজশাহী বিভাগ এর অন্যান্য খবর
Editor: Syed Rahman, Executive Editor: Jashim Uddin, Publisher: Ashraf Hassan
Mailing address: 2768 Danforth Avenue Toronto ON   M4C 1L7, Canada
Telephone: 647 467 5652  Email: editor@banglareporter.com, syedrahman1971@gmail.com