লগ-ইন ¦ নিবন্ধিত হোন
 ইউনিজয়   ফনেটিক   English 
নদী দখলকারীরা যত শক্তিশালী হোক, তাদের ১৩ স্থাপনা উচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে সরকার। সরকার কি আদৌ তা পারবে?
হ্যাঁ না মন্তব্য নেই
------------------------
নিউজটি পড়া হয়েছে ১২১১ বার
কাজিয়াতল রহিম রহমান মোল্লা উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন
নব নির্বাচিত সভাপতি ও সদস্যরা ফুল দিয়ে বরণ করলেন এমপি ইউসুফ হারুনকে
মুরাদনগরের কাজিয়াতল রহিম রহমান মোল্লা উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত সদস্যদের সাথে ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি।

মো: শরিফুল আলম চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) থেকে: আমি নিজের জন্য রাজনীতি করি না। মানুষের খেদমত করাই আমার লক্ষ্য। মানুষের উন্নতির জন্য কাজ করতে চাই। জীবনের বাকি দিনগুলো মেহনতি মানুষের সঙ্গে মিশে কাটাতে চাই। সুখ-দুঃখে আপনাদের পাশে থাকতে চাই। কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের সাংসদ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও এফবিসিসিআইয়ের দু’বারের সাবেক সভাপতি ইউসুফ আবদুল্লাহ হারুন শনিবার মুরাদনগর উপজেলার  কাজিয়াতল রহিম রহমান মোল্লা উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নব নির্বাচিত সভাপতি ও সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় কালে একথা বলেন।


সম্প্রতি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করায় ধন্যবাদ জানিয়ে তাদের মাধ্যমে এলাকাবাসীর উদ্দেশে বলেন, আপনারা সব সময় আমাকে আপনাদের পাশে পাবেন। আমাকে যখন প্রয়োজন মনে করবেন তখনই স্মরণ করবেন আমি আপনাদের সামনে হাজির হব। এলাকার লোকজন তাকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। বলেন, আপনি থাকতে কোনো দুর্নীতিবাজকে মুরাদনগরে আর ভোট দেব না। বিগত সময়ের কোন এমপিই এলাকার রাস্তাঘাট ও শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে কোনো কিছুই করেননি। ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি তাদের বলেন, এলাকার উন্নয়নে তিনি নিবেদিত। সবসময় তাদের পাশে থাকতে চান। এলাকাবাসীসহ গত রোববার অনুষ্ঠিত কাজিয়াতল রহিম রহমান মোল্লা উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে বিজয়ী সভাপতি ও অভিভাবক সদস্যরা ফুলের তোড়া উপহার দিয়ে বরণ করে নেন তাকে।


ইউসুফ হারুন আরো বলেন, মুরাদনগরবাসীর জন্য সব সময় তার মন কাঁদে। তিনি বলেন, আপনাদের জন্য ভালো কিছু করতে পারলেই যেন আমি খুশি।


এসময় বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির নব নির্বাচিত সভাপতি আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আবদুর রহিম মোল্লা, সদস্য মো: রতন সরকার, মো: আবদুল কুদ্দুস সরকার, নজরুল ইসলাম মোক্তার, আনোয়ার হোসেন মাষ্টার, শিক্ষক মো: জামাল উদ্দিন খাঁন, শাহিনুর বেগম, আবদুল হান্নান, মো: কবির হোসেন, শিল্পপতি আবদুল মতিন মোল্লা, আবদুর রশিদ মোল্লা, আওয়ামীলীগ নেতা আবু তাহেরসহ অনেকে ইউসুফ আবদুল্লাহ হারুনকে ফুল ছিটিয়ে অভ্যর্থনা জানান। ইউসুফ আবদুল্লাহ হারুন তাদের উদ্দেশে বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের ভালোবাসা পেতে চাই এবং সারাজীবন আপনাদের পাশে থাকতে চাই।


মো: শরিফুল আলম চৌধুরী
মোবাইল: ০১৮১৮২৭৯২৩৬

মফস্বল সংবাদ এর অন্যান্য খবর
 
Editor: Syed Rahman, Executive Editor: Jashim Uddin, Publisher: Ashraf Hassan
Mailing address: 2768 Danforth Avenue Toronto ON   M4C 1L7, Canada
Telephone: 647 467 5652  Email: editor@banglareporter.com, syedrahman1971@gmail.com