মিস ওয়ার্ল্ড-২০১৭:
অনলাইন গণভোটে ‘শীর্ষস্থানে’ বাংলাদেশের জেসিয়া!
বাংলারিপোর্টার.কম
শুক্রবার, ০৩ নভেম্বর ২০১৭

আগামী ১৮ নভেম্বর ২০১৭ তারিখ চীনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’ এর ৬৭তম ফাইনাল পর্ব। এরই মধ্যে চলছে মিস ওয়ার্ল্ড-২০১৭ সেরা সুন্দরী বাছাইয়ের বিভিন্ন পর্ব। বিশ্বের ১২০টি দেশ থেকে সুন্দরীরা অংশ নিচ্ছেন এই প্রতিযোগিতায়। আর সেখানে দেশের প্রতিনিধিত্ব করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ চ্যাম্পিয়ন ‘জেসিয়া ইসলাম’।


এই প্রতিযোগিতায় মিস ওয়ার্ল্ড আয়োজক কমিটির নির্বাচন প্রক্রিয়ার পাশাপাশি ‘দ্য গ্রেট প্যাগেন্ট কমিউনিটি ডট কম’ নামক একটি অনলাইন সংস্থা গণভোটের আয়োজন করেছে। সেখানে বিশ্বের যে কোন প্রান্ত থেকে যে কেউ অংশ নিয়ে নিজের পছন্দের সুন্দরীকে ভোট দিতে পারবেন। এই গণভোটে অংশগ্রহণ করতে পারবেন যে কেউ, ভোট দেয়া যাবে যতো খুশি তত।

 
এই অনলাইন সংস্থাটি উল্লেখ করেছে – ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’তে কোন দেশ নির্বাচিত হওয়া উচিত বলে আপনি মনে করেন? আর এরই মধ্যে অনলাইন ভোটে বাংলাদেশ চলে এসেছে ১ম অবস্থানে। আর সে বিবেচনায় দর্শকদের ভোটে অনলাইনে এবার বিশ্বের সেরা সুন্দরী নির্বাচিত হলেন বাংলাদেশের জেসিয়া ইসলাম। মূল প্রতিযোগিতায় সেরা সুন্দরী নির্বাচনের আগে অনলাইন জরিপে জেসিয়ার চ্যাম্পিয়ন হওয়াটাও অনেক বড় অর্জন বলে মনে করেন মিস ওয়ার্ল্ডের বাংলাদেশের ফলোয়াররা। তাদের প্রত্যাশা বিশ্বের ১২০ দেশের প্রতিযোগীদের পেছনে ফেলে প্রকৃতই মিস ওয়ার্ল্ড নির্বাচিত হবেন জেসিয়া।


চূড়ান্ত পর্বে ফলাফল যাই হোক না কেন, আসুন অনলাইন ভোটে অন্তত চ্যাম্পিয়ন হোক বাংলাদেশ, আর সেরা সুন্দরী জেসিয়া।